বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ১০:১৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর

চুনারুঘাট থানার ওসি নাজমুল বঙ্গবন্ধু স্মৃতি সম্মাননায় ভূষিত

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি : হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় মাদক নিয়ন্ত্রন ও আইন শৃঙ্খলা রক্ষায় বিশেষ ভূমিকা রাখায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্মৃতি সম্মাননা ২০২০ পেলেন চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ শেখ নাজমুল হক।

শুক্রবার (২৮ আগস্ট) বিকালে বাংলাদেশ সম্মিলিত সাংস্কৃতিক সোসাইটি কর্তৃক প্রদত্ত এই পুরষ্কার গ্রহন করে ওসি শেখ নাজমুল হক তার ব্যক্তিগত ফেসবুক আইডিতে এ বিষয়ে পোস্ট দেন। যেখানে তিনি পুলিশ সুপার মোহাম্মদ উল্লাসহ সকল সহযোদ্ধাদেরকে এই প্রাপ্তি উৎস্বর্গ করেন।

জানা যায়- মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ও আইন-শৃংখলা রক্ষায় বিশেষ অবদানের জন্য বাংলাদেশ সম্মিলিত সাংস্কৃতিক সোসাইটির উদ্যোগে আয়োজিত এক অনুষ্ঠানে শুক্রবার (২৮ আগস্ট) বিকাল তিন টায় এ পুরস্কার প্রদান করা হয়। জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি শামসুল হক টুকু এমপি ও প্রধান আলোচক ছিলেন বাংলাদেশ সুপ্রীম কোর্টের আপিল বিভাগের বিচারপতি সিদ্দিকুর রহমান মিয়া।

স্থানীয় সূত্র জানা যায়- চুনারুঘাট থানা অফিসার ইনচার্জ হিসেবে শেখ নাজমুল হক যোগদান করার পর থেকে আইনশৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদান রেখে চলেছেন। করোনায় অসহায় মানুষদের ঘরে ঘরে নিজের জীবনের তোয়াক্কা না করে খাবার পৌঁছে দিয়েছেন। এছাড়া মাদকের বিরুদ্ধে থানার সকল পুলিশ সদস্যদের সাথে নিয়ে জিহাদ ঘোষণা করে কাজ করে যাচ্ছেন।

এই বিষয়ে ওসি শেখ নাজমুল হক জানান- ‘এই সব তো নিত্যদিনের কাজ ও দায়িত্ব। মাদক যুব সমাজকে ধংস করে দিচ্ছে। মাদক সেবন থেকেই নানা অপরাধের সৃষ্টি হয়। যা আইন-শৃংখলা রক্ষায় মারাত্মক হুমকী। তাই আইন-শৃংখলা রক্ষা করতে হলে আগে মাদককে দমন করতে হবে। আমার কাছে মাদকের ক্ষেত্রে কোন তদবীরবাজের স্থান নেই।’

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com